• বৃহস্পতিবার   ২৩ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৭ ১৪২৮

  • || ১৪ সফর ১৪৪৩

সর্বশেষ:
জলবায়ু ইস্যুতে বিশ্বনেতাদের জোরালো পদক্ষেপ চান প্রধানমন্ত্রী লিঙ্গ সমতা নিশ্চিতে বিশ্বনেতাদের সামনে প্রধানমন্ত্রীর ৩ প্রস্তাব পীরগঞ্জে পর্নোগ্রাফির আলামতসহ ওয়ারেন্টভুক্ত ৮ আসামি গ্রেপ্তার লাশের পকেটে চিরকুট, ছিল মোবাইল নম্বর রংপুরে কিস্তির চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

দেশের কোন মানুষ গরীব থাকবেনা- রেলমন্ত্রী 

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২১  

বাংলাদেশের কোন মানুষ গরীব থাকবেনা বলে মন্তব্য করেছেন বাংলাদেশ রেলপথ মন্ত্রণালয়ের রেলমন্ত্রী এ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন এমপি।

তিনি আরো বলেন, আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আছেন। আগামী দিনেও আপনারা আমাদের নেত্রীর সঙ্গে থাকবেন। শেখ হাসিনা যদি এ দেশে থাকে আর সরকার থাকে তাহলে দেশের উন্নয়ন হবে। দেশের উন্নয়ন হলে তখন আর বাংলাদেশে কোন গরীব মানুষ আর গরীব থাকবে না। তারা সবাই স্বাবলম্বী হয়ে যাবে। 

শুক্রবার (২৭ আগস্ট) পঞ্চগড়ের বীরমুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে ষ্টেশন পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

নুরুল ইসলাম সুজন আরো বলেন, আমরা সবাই মিলে চেষ্ঠা করছি এই পঞ্চগড়কে আরেকটু আলোকিত করা যায় কিনা। যে উন্নয়নের কাজগুলো এগিয়ে চলেছে আশা করি এ কাজ শেষ হলে রেলওয়ে ষ্টেশনের চেহারা পাল্টে যাবে। আমাদের প্রধানমন্ত্রী চান যে সম্মনিত একটা যোগাযোগ ব্যবস্থা। 

এদিকে বিএনপি-জামায়াত জোট সরকারের আমলের বিভিন্ন বিষয় উল্লেখ করে মন্ত্রী বলেন, রেলকে এর আগে বিএনপি-জামায়াত জোট সরকার রেলকে ধ্বংস করেছিল। তারা রেলকে কোন ভাবে গুরুত্ব দেয় নাই। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজকে রেলকে গুরুত্ব দিয়ে আলাদা মন্ত্রণালয় করেছে। সাধারণ মানুষ অল্প পয়সায় যাতে চলাফেরা করতে পারে এবং রেলকে ব্যবহার করতে পারে যে পরিকল্পনা নিয়েছে। তারই ধারাবাহিকতায় এই উন্নয়নের কাজ গুলো হচ্ছে। 

এসময় উপস্থিত ছিলেন, পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, পঞ্চগড় পৌরসভার মেয়র ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিয়া খাতুনসহ রেলওয়ে বিভাগের কর্মকর্তা ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –