• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

দেবীগঞ্জে দিনেদুপুরে গলাকেটে যুবককে হত্যা 

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় খোকন সরকার (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার দেবীগঞ্জ পৌরসভার নতুনবন্দর এলাকায় করতোয়া নদীর ধারে একটি ভূট্টা ক্ষেতের পাশ থেকে উদ্ধার করা হয়। নিহত খোকন ওই এলাকার দুলাল সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, বুধবার সকালে বাড়ি থেকে বের হয়ে করতোয়া নদীর ধারে একটি ভূট্টা ক্ষেতের পাশে গবাদি পশুর ঘাস কাটার জন্য কাস্তে নিয়ে যান খোকন। পরে দুপুরে ওই ভূট্টা ক্ষেতের পাশে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় এক নারী চিৎকার শুরু করেন। লাশ উদ্ধারের কথা প্রতিবেশীদের কাছে শুনে খোকনের স্ত্রী রুমানা আক্তার ঘটনাস্থলে গিয়ে খোকনের পরিচয় নিশ্চিত করেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে পুলিশ। নিহতের গলায় কাঁচি দায়ের আঘাতে গভীর গর্ত হয়েছে বলে জানায় পুলিশ। 

এসময় নিহতের মরদেহের পাশে পড়ে থাকা অবস্থায় একটি কাঁচি দা উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। 

নিহতের চাচাতো ভাই ও দেবীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আলতাফ হোসেন বলেন, খোকন সকালে বাড়ি থেকে বের হয়েছে ঘাস কাটার জন্য। পরে শুনি তার মরদেহ একটি ভুট্টা ক্ষেতের পাশে পড়ে আছে। আমি দ্রুতই ঘটনাস্থলে ছুটে আসি। জানিনা কে বা কারা আমার চাচাতো ভাইকে হত্যা করেছে। আমি এ হত্যাকান্ডে জড়িতদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় আনার জোড় দাবী জানাচ্ছি। সেই সাথে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, পঞ্চগড়ের পুলিশ সুপার এস,এম সিরাজুল হুদা, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস (ক্রাইম এন্ড অপস),  সহকারী পুলিশ সুপার (দেবীগঞ্জ সার্কেল) রুনা লায়লা,  দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জামাল হোসেন সহ পুলিশ সদস্যরা। ঘটনার তথ্য উদঘাটনে ঘটনাস্থলে সিআইডি পঞ্চগড়ের একটি টিম কাজ করছে।

এই বিষয়ে, পঞ্চগড়ের পুলিশ সুপার বলেন, হত্যার রহস্য উদঘাটনের জন্য পুলিশ ও সিআইডির টিম কাজ করছে। তদন্ত করে বের করা হবে আত্মার পেছনে আসলে দায়ী কারা। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –