• মঙ্গলবার   ৩১ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

সর্বশেষ:
ওয়াদা করুন, নৌকায় ভোট দেবেন: প্রধানমন্ত্রী কুড়িগ্রামে জুয়া খেলার সরঞ্জামসহ সাত জুয়াড়ি গ্রেফতার এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষার ফি নির্ধারণ করবে সরকার নীলফামারী জেলা আইনজীবী সমিতির সভাপতি মমতাজুল, সম্পাদক অক্ষয়

নীলফামারীতে পেট্রোল পাম্প মালিকদের সঙ্গে এসপির মতবিনিময় সভা

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

"নো হেলমেট-নো ফুয়েল " পেট্রোল পাম্প মালিকদের সঙ্গে জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান মতবিনিময় করছেন।  

রোববার (২৭ নভেম্বর) বিকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে ও সিনিয়র এএসপি (ডোমার-ডিমলা সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে বক্তব্য রাখেন-জাতীয় সংসদ সদস্য -১৩ নীলফামারী-২ আসাদুজ্জামান নুর।

এসময় উপস্থিত ছিলেন-নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি  প্রকৌশলী শফিকুল আলম ডাবলু, ডিআইও ওয়ান মোঃ আব্দুর রাজ্জাক,  নীলফামারী সদর থানার অফিসার ইনর্চাজ আব্দুর রউপ, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, ডোমার থানার অফিসার ইনর্চাজ মাহমুদ-উন-নবী, ডিমলা থানার অফিসার ইনর্চাজ মোঃ লাইছুর রহমান, কোর্ট ইন্সপেক্টর মোমিনুল ইসলাম মোমিনসহ নীলফামারী জেলার পেট্রোল পাম্পের মালিক, প্রিন্ট ও ইলেকট্রোনিক্স মিডিয়ায় গণমাধ্যম কর্মীরা।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, কোন ব্যক্তি হেলমেট ছাড়া তেল নিতে এসে মালিক বা ম্যানেজারের সাথে খারাপ আচারন করে তাহলে তাকে আটক করা হবে। সড়ক দুর্ঘটনা প্রতিরোধ করার জন্য আমাদের সবাইকে সচেতন হতে হবে।

যতগুলো সড়ক দুর্ঘটনা হয়ে মারা গেছে তার মধ্যে হেলমেট বিহীন এর সংখ্যা বেশি। প্রতিটি পেট্রোল পাম্পকে সিসিটিভির আওতায় আনার পরামর্শ দেন । আগামী ১ ডিসেম্বর থেকে " নো হেলমেট - নো ফুয়েল চালু করা হবে এবং জেলা পুলিশের উদ্যােগে ওসি ও পাম্প মালিকদের নিয়ে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলা হবে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –