• সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গুজবে কান দিয়ে ব্যাংক থেকে টাকা না তোলার পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রীর উন্নত বাংলাদেশ গড়তে বিজ্ঞান চর্চা বাড়াতে হবে: সমাজকল্যাণমন্ত্রী সবাইকে ডোপ টেস্টের আওতায় আনা দরকার: ডেপুটি স্পিকার শব্দদূষণ নিয়ন্ত্রণে সবাইকে কাজ করতে হবে: পরিবেশমন্ত্রী বিএনপি থেকে নিজেদের সম্পদ রক্ষা করতে হবে: এলজিআরডিমন্ত্রী

পঞ্চগড়ে বরযাত্রীবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কা, আহত ১৬

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২  

পঞ্চগড়ের বোদা উপজেলায় বিয়ে বাড়ি থেকে কনে নিয়ে ফেরার পথে বরযাত্রীবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কায় শিশু, নারীসহ অন্তত ১৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার (৩০ অক্টোবর) রাতে উপজেলার চন্দনবাড়ী এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের মধ্যে তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল এবং একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন— বরযাত্রী সাফা (৩ মাস), সিফা (৫), সোহানা (৮), তমা (১৪), জান্নাতুন ফেরদৌস (১৮), নারগুন নাহার (২২), সামসুন বেগম (২২), সাব্বির হোসেন (৮), সোহাগ ইসলাম (১১), শাহীন আলম (২০), মমিনুল ইসলাম (২৬), আলমগীর হোসেন (২৮), জমিরুল ইসলাম (৩৩), ওলিয়ার রহমান (৫০), আইজউদ্দিন (৬৬) এবং থ্রি হুইলার চালক গোপাল চন্দ্র (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে ময়দানদিঘী ইউনিয়নের সোনাপাড়া এলাকা থেকে কনে নিয়ে কয়েকটি মাইক্রোবাসে বোদা উপজেলা শহর হয়ে বরের বাড়িতে ফিরছিল। এসময় তাদের গাড়িবহরের কাছে একটি বালুভর্তি ট্রাকের চাকা পাংচার হয়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি বরযাত্রীর মাইক্রোবাস ও ব্যাটারিচালিত একটি ইজিবাইকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের ১৫ যাত্রী ও ইজিবাইকের চালক আহত হন। তবে তাদের মধ্যে কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।

বোদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বলেন, ট্রাক ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আহতদের পরিবারের সদস্যরা কোনো অভিযোগ করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –