• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

পঞ্চগড়ে বরযাত্রীবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কা, আহত ১৬

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২  

পঞ্চগড়ের বোদা উপজেলায় বিয়ে বাড়ি থেকে কনে নিয়ে ফেরার পথে বরযাত্রীবাহী মাইক্রোবাসে ট্রাকের ধাক্কায় শিশু, নারীসহ অন্তত ১৬ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার (৩০ অক্টোবর) রাতে উপজেলার চন্দনবাড়ী এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের মধ্যে তিনজনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল এবং একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতরা হলেন— বরযাত্রী সাফা (৩ মাস), সিফা (৫), সোহানা (৮), তমা (১৪), জান্নাতুন ফেরদৌস (১৮), নারগুন নাহার (২২), সামসুন বেগম (২২), সাব্বির হোসেন (৮), সোহাগ ইসলাম (১১), শাহীন আলম (২০), মমিনুল ইসলাম (২৬), আলমগীর হোসেন (২৮), জমিরুল ইসলাম (৩৩), ওলিয়ার রহমান (৫০), আইজউদ্দিন (৬৬) এবং থ্রি হুইলার চালক গোপাল চন্দ্র (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাতে ময়দানদিঘী ইউনিয়নের সোনাপাড়া এলাকা থেকে কনে নিয়ে কয়েকটি মাইক্রোবাসে বোদা উপজেলা শহর হয়ে বরের বাড়িতে ফিরছিল। এসময় তাদের গাড়িবহরের কাছে একটি বালুভর্তি ট্রাকের চাকা পাংচার হয়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি বরযাত্রীর মাইক্রোবাস ও ব্যাটারিচালিত একটি ইজিবাইকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের ১৫ যাত্রী ও ইজিবাইকের চালক আহত হন। তবে তাদের মধ্যে কয়েকজন প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।

বোদা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বলেন, ট্রাক ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আহতদের পরিবারের সদস্যরা কোনো অভিযোগ করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –