• সোমবার   ২৮ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
গুজবে কান দিয়ে ব্যাংক থেকে টাকা না তোলার পরামর্শ দিয়ে প্রধানমন্ত্রীর উন্নত বাংলাদেশ গড়তে বিজ্ঞান চর্চা বাড়াতে হবে: সমাজকল্যাণমন্ত্রী সবাইকে ডোপ টেস্টের আওতায় আনা দরকার: ডেপুটি স্পিকার শব্দদূষণ নিয়ন্ত্রণে সবাইকে কাজ করতে হবে: পরিবেশমন্ত্রী বিএনপি থেকে নিজেদের সম্পদ রক্ষা করতে হবে: এলজিআরডিমন্ত্রী

কিকবক্সিংয়ে পঞ্চগড়ের দুই মেয়ের স্বর্ণ পদক অর্জন

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২২  

কিকবক্সিংয়ে পঞ্চগড়ের দুই মেয়ের স্বর্ণ পদক অর্জন                     
জাতীয় ১৩ তম কিকবক্সিং চ্যাম্পিয়নশিপয়ে দুই ক্যাটাগরিতে হাড্ডাহাড্ডি লড়াই করে তিনটি স্বর্ণপদক ও একটি ব্রোঞ্জ পদক অর্জন করেছেন পঞ্চগড়ের মেয়ে তাবাসসুম তারিন ও ফাতেমা আক্তার লাকি। ঢাকার মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে শনিবার ফাইনালের দিন লড়াই শেষে রাতে পদকগুলো গ্রহণ করেন তারা। 

এর আগে তারা দুজন ফাইনালে কে-১ প্রফেশনাল ও ওপেন ক্যাটাগরিতে লড়াই করেন এই দুই বক্সার।

জানা গেছে, তাবাসসুম তারিনের বাড়ি জেলার শহরের রাজনগর এলাকায় এবং ফাতেমা আক্তার লাকির বাড়ি শহরের ডোকরোপাড়া এলাকায় জাতীয় কিকবক্সিংয়ে লড়াই করে এই প্রথম গোল্ড ও ব্রোঞ্জ অর্জন করে নিয়ে আসে তারা। 

জানা যায়, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী হয়ে গত বৃহস্পতিবার প্রতিযোগীতায় অংশগ্রহণ করতে ঢাকায় যান পঞ্চগড়ের মেয়ে তাবাসসুম তারিন ও ফাতেমা আক্তার লাকি। পরে বঙ্গবন্ধু জাতীয় ১৩তম কিকবক্সিং চ্যাম্পিয়নশিপ ফাইনালের কে-১ প্রফেশনাল প্রথম রাউন্ডে ঢাকা ও বরিশালকে হারিয়ে এবং দ্বিতীয় রাউন্ড অপেন ক্যাটাগরিতে ঢাকাকে হারিয়ে তাবাসসুম দুটি গোল্ড পদক অর্জন করে। 

এদিকে ফাতেমা আক্তার লাকি দুই ইভেন্টেই ময়মনসিংহকে হারিয়ে ১টি গোল্ড ও একটি ব্রোঞ্জ অর্জন করে।

বক্সার ফাতেমা আক্তার লাকি জানান, এত বড় একটি আসরে অংশগ্রহণ করে এবং বিজয়ী হতে পারে নিজেকে গর্ববোধ মনে করছি। লড়াইটা অনেক কঠিন ছিল। কিন্তু সব কষ্টকে হার মানিয়ে সামনে এগিয়ে গিয়ে পঞ্চগড়ের জন্য এই তিনটি গোল্ড ও ব্রোঞ্জ অর্জন করেছি। আমরা সবার কাছে দোয়া চাই। আগামীতে যেন এর চেয়ে আরো বড় আসরে খেলে পঞ্চগড়ের জন্য কিছু করতে পারি । 

তাবাসসুম তারিন জানান, এই প্রথম বঙ্গবন্ধু জাতীয় ১৩ তম কিক বক্সিং চাম্পিয়নশিপ এর ফাইনাল কে -১ প্রফেশনাল ক্যাটাগরিতে মেয়েরা খেলতে পারছে।  সেই সুবাদে আনসার বাহিনীর হয়ে আমরা দুজনে খেলেছি। এবং গোল্ড পদক এবং ব্রোঞ্জ অর্জন করেছি। সকলের দোয়ায় চাই সামনে আরো ভালো করতে পারি। শুধু জেলা নয় আমরা দেশের জন্য কিছু করতে চাই৷ 

জানা যায়, এবারই প্রথম কিকবক্সিংয়ে কে-১ প্রফেশনাল লড়াইয়ে অংশ নিয়েছেন পঞ্চগড় জেলার এই দুই মেয়ে। 

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –