• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

জন্মদিনে বুবলীকে যে বিরল উপহার দিলেন শাকিব খান

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২  

জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলীর জন্মদিন আজ। আজকের এই দিনে নোয়াখালীর সোনাইমুড়িতে জন্ম তার। চার ভাই-বোনের মধ্যে বুবলী তৃতীয়। অর্থনীতিতে অনার্সের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ পড়ছেন এই অভিনেত্রী।

২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা করেন সংবাদ উপস্থাপিকা বুবলী। প্রথম সিনেমায় তার বিপরীতে ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। আর ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই সফলতা পাওয়ায় পরবর্তীতে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একাধারে কয়েকটি সিনেমা সুপারহিট হয় তার।

এদিকে জন্মদিনেও সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন বুবলী। দিনটি বিশেষ হওয়ার পরেও পরিবারের সঙ্গে সময় না কাটিয়ে শুটিং করেছেন। তবে এ নিয়ে কোনো আফসোস নেই তার। সিনেমার কারণেই তাকে সবাই চিনেছেন, জেনেছেন বলে জন্মদিন উপলক্ষে একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে জানিয়েছেন এই নায়িকা।

জন্মদিনে পুত্রসন্তান শেহজাদ খান বীরের বাবা (শাকিব খান) শুভেচ্ছা জানিয়েছেন কিনা—প্রশ্নের জবাবে বুবলী বলেন, এখানেই মজার বিষয়।  আমার সঙ্গে সম্পর্ক ও বিয়ের এই ক’বছর জন্মদিনে সে সবসময় বলে, সবার আগে আমাকে উইশ করবে। এ কারণে একদিন আগেই সে উইশ করে। এবার সেটাই করেছে।

অভিনেত্রী জানান, আমি টানা শুটিংয়ে ব্যস্ত। কিন্তু এভাবে আগের দিন উইশ করার কারণ সম্পর্কে জানতে চাইলে বলেন, ভুলে যেতে পারি। এ কারণে আগেই উইশ করে ফেললাম। আর স্পেশাল আয়োজন পরে তো হবেই। সে জানে, শুটিং রয়েছে আমার। আমার শুটিংয়ে সমস্যা হবে এমন কোনো কাজ করতে চায় না সে।

এছাড়া জন্মদিন উপলক্ষে শাকিব খানের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন বলেও জানিয়েছেন বুবলী। 

তিনি জানান, গত সপ্তাহে তাকে এই উপহার দিয়েছেন শাকিব খান। আগে থেকে উপহারটি কি তা জানতেন না নায়িকা। খোলার পরে যখন নাকফুল দেখলেন, তখন চোখে পানি এসেছিল। হাতে নিয়ে আবেগপ্রবণও হয়েছিলেন। এই উপহারকে অন্যরকম ভালোবাসার বহিঃপ্রকাশ বলেও মনে করেন ‘রংবাজ’ সিনেমার অভিনেত্রী।

গত ২৭ সেপ্টেম্বর সোশ্যালে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী বেবি বাম্পের ছবি পোস্ট করেন। এরপর শুরু হয় হইচই। কয়েকদিন পর আড়াই বছর বয়সী ছেলের ছবি পোস্ট করে সন্তানের পিতৃ পরিচয় তুলে ধরেন নায়িকা। 

তিনি জানান, ছেলে শেহজাদ খান বীরের বাবা ঢালিউড সুপারস্টার শাকিব খান। নায়কও সোশ্যালে ছবি পোস্ট করে প্রকাশ্যে আনেন ছেলেকে।

গত ৩ অক্টোবর এই অভিনেত্রী জানান, ২০ জুলাই ২০১৮ সালে শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তার। আর তাদের পুত্রসন্তান শেহজাদ খান বীরের জন্ম ২১ মার্চ ২০২০ সালে।

– দৈনিক পঞ্চগড় নিউজ ডেস্ক –